আনসার বাহিনীর উপ-মহাপরিচালকের পূজামন্ডপ পরিদর্শন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মো. জিয়াউল হাসান সিলেট সদর উপজেলা ও সিলেট নগরীর বিভিন্ন মন্দির ও পূজামন্ডপ পরিদর্শন করেছেন।

রবিবার (৬ অক্টোবর) বিকেল ৪ টার সময় সিলেট জেলার বিভিন্ন মন্দিরে নিরাপত্তার পরিদর্শনে বের হয়ে তিনি সিলেটের রামকৃষ্ণ মিশনের দুর্গা মন্দিরের পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা যেন সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশে এবং আনন্দ আয়োজনের মাধ্যমে উদযাপিত হয় সে জন্য সরকার এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে সকল ফোর্স অত্যান্ত আন্তরিক ও নিবেদিত হয়ে দায়িত্ব পালন করছে। কোন দুষ্কৃতিকারী যেন কোন রকমের সুযোগ নিতে না পারে সেজন্য আমরা সজাগ রয়েছি। সামনে আরো অধিক সতর্কতার সাথে আমাদের সদস্যসহ সকল আইন শৃঙ্খলা বাহিনী আরো তৎপরতা বাড়াবে।

এছাড়া তিনি সিলেট সদর উপজেলার লামা বাজার পূজা মন্ডপ সহ অন্যান্য মন্ডপ পরিদর্শন করেন। মন্ডপ পরিদর্শনকালে তিনি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পূজা মন্ডপের নিরাপত্তা কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট শাওন আসাদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম কিবরিয়া প্রমুখ।