শাল্লায় নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

সুনামগঞ্জের শাল্লায় নৌকা থেকে পড়ে তানিম মিয়া (২৫) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ব্যাক্তি খিঁচুনি (মৃগীরোগে) আক্রান্ত ছিল। উপজেলার গ্রাম শাল্লার কালনী নদীতে এই ঘটনা ঘটেছে।

নিখোঁজ যুবক ওই গ্রামের লিয়াকত আলীর ছেলে। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাত আনুমানিক ৯টার দিকে কয়েকজন যুবক নদীর পাড়ে বাঁধা একটি নৌকায় বসা ছিলেন। তার খিঁচুনি রোগ উটায় হঠাৎ সে নৌকা থেকে পড়ে যায়। সাথে থাকা লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

নিখোঁজ যুবকের আপন মামা স্থানীয় ইউপি সদস্য জহির মিয়া বলেন, তার আপন ভাগিনা হঠাৎ নৌকা থেকে পড়ে যায়। আমরা অনেক খুঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। ফায়ারসার্ভিসকে খবর দিয়েছেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন খবর দিয়েছি ফায়ারসার্ভি শাল্লা স্টেশনে কোন লোক নেই, তারা সুনামগঞ্জ।

নিখোঁজ যুবকের সঙ্গে বসে থাকা স্থানীয় যুবক তাফসীর আলম চৌধুরী বলেন, ঘটনাটি দেখার পর থেকে আমি মানসিক অশান্তিতে রয়েছি। তিনি বলেন ছেলেটি আমার কাছেই বসা ছিল। হঠাৎ তার খিঁচুনি রোগটি উটে যাওয়ায় সে নৌকা থেকে পড়ে যায়। নৌকা থেকে সাথে সাথে নেমেও আমরা তাকে পাইনি।

শাল্লা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ জয়ন্ত কুমার দাস স্টেশনে অবস্থান করা সত্ত্বেও এই ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন নি। তিনি বলেন, এই মুর্হুতে তাদের স্টেশন কোন লোক নেই। অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান ছুটিতে থাকায় এ ব্যাপারে তিনিও অবগত নন। আমার বাবা মারা যাওয়ায় আমি ছুটিতে রয়েছি।