জৈন্তাপুরে সেনাবাহিনীর অভিযানে ভারতীয় পণ্যের চালান জব্দ

সিলেটের জৈন্তাপুরে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রী পিস ও থান কাপড়ের একটি চালান জব্দ করেছে সেনাবাহিনী। এসময় ভারতীয় পণ্যবাহী একটি ট্রাক আটক করা হয়েছে। শুক্রবার ( ২০ সেপ্টেম্বর)  ভোর ৬টার দিকে দরবস্তের নয়াগাতি এলাকা থেকে কাপড়ের চালানটি জব্দ করা হয়।

জব্দ করা কাপড়ের চালানে ৬২২ পিস শাড়ী, ১৩২ পিস থ্রী পিস, ৬৪ পিস থান কাপড় ও ৩৭৫ গজ থান কাপড় রয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফ্রেন্টি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আরিফুল হক জানান, শুক্রবার প্রতিদিনের মত সেনাবাহিনীর টহল টিম দরবস্ত চতুল রাস্তায় নিয়োজিত ছিল। সকাল সাড়ে ৬টার দিকে পেছন থেকে একটি কালো রংয়ের নাম্বারপ্লেটবিহীন ডিআই পিকআপ বেপরোয়া গতিতে সেনাবাহিনীর টহল গাড়িকে ওভারটেক করে। এতে সন্দেহ হলে দ্রুত সেই ডিআই পিকআপের পিছু নেয় টহল টিম। এক পর্যায়ে চোরাকারবারির দল সেনাবাহিনীর অভিযান নিশ্চিত জেনে দরবস্তের নয়াগাতি এলাকায় পৌছামাত্র চতুল সড়ক থেকে ডিআই পিকাপ নামিয়ে পাশ্ববর্তী নদীর পাড়ে রেখে চোরাকারবারিরা দ্রুত পালিয়ে যায়।

খবর পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে পুলিশ সদস্যরা কাপড়ের চালান জব্দ করে সেনাবাহিনীর সহায়তায় থানায় নিয়ে যান।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় কাপড়ের চালান বহনকাজে জড়িত ডিআই পিকআপ জব্দ করা হয়েছে। এছাড়া তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।