নতুন নেতৃত্বে শান্তিগঞ্জ খেলাফত মজলিস 

বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ২ টায় শান্তিগঞ্জ বাজারে খেলাফত মজলিসের অস্থায়ী কার্যালয়ে এক সভায় ওই কমিটি গঠন করা হয়।

দ্বি-বার্ষিক ওই কমিটিতে উপস্থিত সকল নেতৃবৃন্দের সম্মতিতে কাজী মোহাম্মদ জমিরুল ইসলাম মমতাজকে সভাপতি, মাওলানা ছমির উদ্দীন সালেহকে নির্বাহি সভাপতি ও মাওলানা আজির উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, হাফিজ আব্দুল হক কাউসার, আজিজুর রহমান, মাওলানা কামাল হোসেন, মাওলানা হেলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক পদে কবির আহমদ, মাওলানা আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মাওলানা বিলাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে হাফিজ শাহজাহান, মাওলানা জুবায়ের আহমদ, প্রশিক্ষণ সম্পাদক পদে মাওলানা আশিকুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক পদে মাওলানা আব্দুল মঈন নানু, বায়তুলমাল সম্পাদক পদে মাওলানা এনামুল হক এনাম, সহ-বায়তুলমাল সম্পাদক পদে মাওলানা আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক পদে মাওলানা ইয়াহিয়া আহমদ, প্রচার সম্পাদক পদে মাওলানা নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক পদে হাফিজ সিহাব উদ্দীন, সমাজকল্যাণ সম্পাদক পদে মাওলানা মামুনুর রশিদ, সহ-প্রচার সম্পাদক পদে মাওলানা রাহুল আহমদ, ও পাঠাগার সম্পাদক সাব্বির আহমদ।

কাজী মোহাম্মদ জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও মাওলানা ছমির উদ্দীন সালেহ’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক ডা. মাওলানা আতাউর রহমান ও মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার।

সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ সাঈদ আহমদ, মীর মুগ্ধসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা ও আহতের জন্য সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।