দক্ষিণ সুরমায় ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে আহত ৫

ছবি: সংগৃহীত

সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মুছারগাঁও নাভানা সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় গুরুতর আহত হন সিএনজি চালক মো. আব্দুল মান্নান। তিনি সিলেটের দক্ষিণ সুরমার গালিমপুর এলাকার বাসিন্দা। তার অবস্থা অনেকটাই আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হুমায়ুন রশিদ চত্বর থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি ট্রাক মুছারগাঁও নাভানা সিএনজি পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা সিএনজিকে চাপা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পাঁচজন আহত হন। সংঘর্ষে আহত সিএনজি চালক ও এক যাত্রীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে চালকের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার বিষয়ে দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মো. মোশারফ হোসেন তরফদার জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ট্রাক ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’