দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

ঘাতক জাকির হোসেন, ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হয়েছেন। সোমবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চিলাইপাড় গ্রামে এ ঘটনা ঘটে। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সুমাইয়া আক্তার (১৯) বাংলাবাজার ইউনিয়নের চিলাইপাড় গ্রামের মন্তাজ মিয়ার মেয়ে এবং ঘাতক স্বামী জাকির হোসেন একই উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব চাইরগাও গ্রামের আব্দুল হাশিমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী জাকির হোসেনের সঙ্গে বনিবনা না হওয়ায় দুই সপ্তাহ আগে স্বামীকে তালাক দেন সুমাইয়া আক্তার। এ খবর পেয়ে ক্ষুব্ধ হয়ে চিলাইপাড় গ্রামে এসে সুমাইয়াকে জোরপূর্বক তুলে নেওয়ার চেষ্টা করে জাকির। এসময় ব্যর্থ হয়ে সুমাইয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি। চিৎকার শুনে পরিবারের লোকজন ও এলাকাবাসী এসে সুমাইয়াকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বদরুল হাসান জানান, ‘মৃতদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে দ্রুত গ্রেপ্তারের অভিযান চলমান আছে।’