কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনায় নিহত যুবক দেলোয়ার হোসেন (২৫)

সিলেটের কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে কানাইঘাটের সড়কের বাজারের পাশে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত যুবক দেলোয়ার হোসেন (২৫) সিলেটের জকিগঞ্জ উপজেলার কাজলশার ইউনিয়নের গোটার গ্রামের বাসিন্দা। তিনি গোটারগ্রাম পয়েন্টে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন।

স্থানীয়রা সূত্রে জানা যায়, ‘আজ বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট সড়কের বাজার মাছুগ্রাম ব্রীজের পাশে বিপরীত দিক থেকে আসা একটি কোম্পানির গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন। পরে স্থানীয়রা দেলোয়ারকে উদ্ধার করে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করেন তিনি। এ সময় রাস্তার দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কানাইঘাট থানা পুলিশ।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ‘সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠাই। তবে পুলিশ পৌঁছার পূর্বে দুর্ঘটনায় গুরুতর আহত দেলোয়ারকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে যান। বর্তমানে তার মরদেহ সেখানে রয়েছে।’