জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে গরুকে গোসল করাতে নেমে পানির স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে নিখোঁজ যুবকের মরদেহ পানির উপরে ভেসে ওঠে। পরে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে গরুকে গোসল করাতে গিয়ে তীব্র স্রোতে নিখোঁজ হোন রাজন মিয়া (২২)। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ৩ঘণ্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। অবশেষে আজ বিকালে নিখোঁজ রাজনের মরদেহ ভেসে ওঠেছে।

এ ব্যাপারে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মিলাদ আহমদ বলেন, ‘রাজন মিয়া পানিতে পড়ে নিখোঁজ হওয়া খবর পেয়ে থানা গতকাল পুলিশসহ সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে বেলা ২ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চেষ্টা করে উদ্ধার করতে পারেনি। আজ সকালেও স্থানীয় লোকজন বহু চেষ্টা করেন। পরে বিকালের দিকে হঠাৎ নদীর তলদেশ থেকে মরদেহ পানির উপরে ভেসে ওঠে।’

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘গতকাল কুবাজপুর গ্রামের একটি যুবক নিখোঁজ হয়েছিল। আমাদের পুলিশসহ ডুবুরি দল বহু চেষ্টা করেও নিখোঁজ যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ বিকালের দিকে যুককের মরদেহ পানির উপরে ভেসে ওঠে আসলে মরদেহ উদ্ধার করা হয়।’

উল্লেখ্য, গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলার কুবাজপুর (আহমাদাবাদ) গ্রামের আফরোজ মিয়ার ছেলে রাজন মিয়া (২২) গরুকে গোসল করাতে গিয়ে পানিতে নেমে তীব্র স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হোন।