কোম্পানীগঞ্জে মাদকের বড় চালান জব্দ

কর্মবিরতি শেষে কাজে ফিরেই মাদকের বড় চালান আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (১২ আগস্ট)) মধ্যে রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর টুকেরগাঁও এলাকায় অভিযান চালিয়ে ১২ শ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আব্দুল হাসিমকে আটক করে থানা পুলিশ এবং সেনাবাহিনীর টহল টিমের সদস্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী আব্দুল হাসিমের বাড়িতে অভিযান পরিচালনা করতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার পরবর্তীতে আসামী আব্দুল হাসিমের দেহ তল্লাশী করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ঘর তল্লাশী করে আরও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের ২৩ হাজার ৭৬০ টাকা জব্দ করা হয়।

আসামীকে ইয়াবা ট্যাবলেটের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি বিক্রির উদ্দেশ্যে মাদক নিজ হেফাজতে রেখেছেন বলে জানান।

এ ঘটনায় আসামী আব্দুল হাসিমকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ নিয়মিত মামলা রুজু করা হয় (মামলা নং ৩)। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পূর্বের আরও দুইটি মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ বদিউজ্জামান জানান, ‘অপরাধ দমন, আসামি গ্রেপ্তার ও উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় সোমবার রাতে অভিযান চালিয়ে ১২শ পিছ ইয়াবা সহ গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।