সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে কালিগঞ্জে মানববন্ধন

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ জুলাই) বিকেলে জকিগঞ্জের কালিগঞ্জ যুব সমাজের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন এলাকার ব্যবসায়ী, ছাত্রসমাজ, সাংবাদিকসহ সর্বস্থরের জনগন।

এসময় বক্তারা বলেন, ‘যুব সমাজের আইডল সারা বাংলার পরিচিতমুখ বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, মানবতার ফেরিওয়ালা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, দূর্নীতিবাজ ও লুটপাটকারীদের মুর্তিমান আতংক ব্যারিস্টার সুমন এমপির হত্যার হুমকিদাতা ও তাদের নির্দেশ দাতাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা ও তার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। অন্যথায় এই কালিগঞ্জ থেকে সর্বস্থরের জনধারণকে সঙ্গে নিয়ে ধারাবাহিক কর্মসুচি পালন করা হবে।’

এতে অংশ নেন প্রবীণ মুরব্বি আব্দুল জলিল, আব্দুর রউফ, মুহি উদ্দিন, সফিক আহমদ, তুহিনুল হক চৌধুরী টুটুল, নজরুল ইসলাম তাপাদার, আব্দুল হক, ইকবাল আহমদ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো. আহসান হাবিব, দৈনিক একাত্তরের কথার এনামুল হক মুন্না, আলী হোসেন কামালী, মস্তুফা উদ্দিন তাপাদার, বাবর হোসাইন চৌধুরী, এটিএম নাসির, নিবাস দাস, তারেক আহমদ সহ রহিম আহমদ ও প্রমুখ।