বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইয়াহ্ইয়া চৌধুরীর মতবিনিময়

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেট-২ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শনিবার (২ নভেম্বর) পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ইয়াহ্ইয়া চৌধুরী বলেন, ২০১৪ সালে নির্বাচনে মহাজোট থেকে নির্বাচিত হওয়ার পর সিলেট-২ আসনে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। রাস্তাঘাট, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল পর্যায়ে উন্নয়ন করেছি। আমি উন্নয়নকে প্রাধান্য দিয়েছি। এরপর গত পাঁচ বছর এমপি না থাকলেও এই আসনের মানুষের জন্য কাজ করেছি। তাদের সুখে, দুখে পাশে দাড়িয়েছি।

তিনি বলেন, বিশেষ করে বিগত বন্যার সময় জাতীয় পার্টিকে সাথে নিয়ে বিশ্বনাথ ও ওসমানীনগরে নিজের অর্থায়নে প্রতিটি বন্যার্তদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি। আসন্ন দ্বাদশ নির্বাচনে আমি প্রার্থী হয়েছি, আশা রাখি এই আসনের জনসাধারণ আমার কাজের মূল্যায়ন করে আবারও নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, অতীতে জোটে থেকে আমরা সংসদ নির্বাচন করেছি। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা ভোটে আছি জোটে নেই। তবে এখনও সময় আছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত নেবেন সেই সিদ্ধান্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে। মতবিনিময় সভায় ইয়াহ্ইয়া চৌধুরী আগামী সংসদ নির্বাচনে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চান।

এসময় উপস্থিত ছিলেন, জাপা নেতা ও প্রার্থীর ছোট ভাই সহল আল রাজী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জয়নাল আহমেদ মিয়া, যুগ্ম-আহবায়ক আবুল খায়ের, সদস্য সচিব একেএম দুলাল, যুব সংহতির আহবায়ক গোলাম জবদানি, সদস্য সচিব শোয়েব মিয়া, সেচ্চাসেবক পার্টির আহবায়ক এসএম শামিম, সদস্য সচিব মীর খোকন, পৌর জাতীয় পার্টির আহবায়ক নাজিম চৌধুরী, যুগ্ম আহবায়ক দিলবর আলী ও সদস্য সচিব ইছবর আলীসহ প্রমুখ।