সিলেটে নিখোঁজ হামিমকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

সিলেটের শ্রীরামপুরের নিখোঁজ হওয়া ইয়ামিন আরাফাত ওরফে হামিম (১৯) নামের শিক্ষার্থীকে অচেতন অবস্থায় টার্মিনাল এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে তাকে কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তার শারিরকি অবস্থা স্বাভাবিক হলে তাকে তার পরিজনের কাছে ফিরিয়ে দেয়া হয়।

ইয়ামিন আরাফাত মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর শেখপাড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে। গত মঙ্গলবার রাতে মোবাইল ফোন বিক্রির কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি সে। এ ঘটনায় বুধবার তাঁর বাবা জামাল উদ্দিন মোগলাবাজার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ জানায়, নিজস্ব সূত্রের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার সকাল আটটার দিকে কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে ইয়ামিন আরাফাতকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হলে তাকে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়।

আরাফাতের পরিবার জানায়, নিখোঁজ হওয়ার পর তার ব্যবহৃত মুঠোফোন নম্বর থেকে মায়ের মুঠোফোন নম্বরে একাধিকবার ফোন আসে। এ সময় অপর প্রান্ত থেকে আরাফাত জানিয়েছিলো- তাঁকে চারজন লোক আটকে রেখেছেন। তাদের হাতে বন্দুক আছে। ঘরে আলো-বাতাস ঢোকে না। সর্বশেষ বুধবার রাতে আরাফাতের সঙ্গে কথা হয় পরিবারের সদস্যদের। এরপর ফোন বন্ধ পাওয়া যায়।

মোগলা বাজার থানার ওসি এসএম মাইন উদ্দিন জানান, ইয়ামিন আরাফাত হামিম (১৯) উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে ভিকটিম এর পিতা সহ আত্মীয় স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে। ভিকটিম শারীরিকভাবে সুস্থ আছেন মর্মে ডিউটিরত ডাক্তার অবহিত করেন।