সুনামগঞ্জে চুরি হওয়া অটোরিকশা সিলেটে উদ্ধার, ৪ চোর গ্রেপ্তার

সুনামগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসাথে চুরি হওয়া ১টি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ০৬ আগস্ট রাতের কোন এক সময় সুনামগঞ্জ সদর মডেল থানাধীন মল্লিকপুর শাপলাবাগের ভিতরে থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা চুরি হয়। এ ঘটনায় কাইয়ারগাঁও এলাকার মফিজ আলীর ছেলে এরশাদ মিয়া বাদী হয়ে অভিযোগ দায়ের করলে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি চুরির মামলা রুজু করা হয়।

ঘটনা জানার পর, ১০ আগস্ট রাত পৌনে ১টার দিকে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশনায় এসআই মো. হাবিবুর রহমানসহ পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে সিলেটের জালালাবাদ থানাধীন চান্দীআলা আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে সুনামগঞ্জ শহরের তেঘরিয়া এলাকার সোহেল মিয়ার ছেলে জাহিদুল ইসলাম জনি (২৭), হাসাননগর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে শাকিল আহম্মদ (২৫)কে গ্রেপ্তার করেন। একইসাথে তাদের হেফাজত থেকে চুরি যাওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের দেওয়া তথ্যের ভিত্তিতে উক্ত সিএনজি চুরির ঘটনার সাথে জড়িত হিসেবে সুনামগঞ্জ সদর থানার পুরতান লক্ষণশ্রী গুচ্ছগ্রামের রতন বর্মনের ছেলে রূপন বর্মন (২৯) ও মল্লিকপুর গ্রামের হোসেন আলীর ছেলে আতিকুর রহমান (২২)কে গ্রেপ্তার করেন তারা।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত আসামিরা সকলেই সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। তারা সুনামগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চুরি করে থাকে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।