বঙ্গবন্ধু কন্যাকে আবারও নির্বাচিত করুন : এমপি মজিদ খান

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হয়েছে। বর্তমান সরকার শিক্ষকদের মান উন্নয়নসহ শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে।

তিনি বলেন, উত্তর সাঙ্গর উচ্চ বিদ্যালয়ে টিনের ঘর থেকে ৪তলা বিশিষ্ট অত্যাধুনিক একাডেমি ভবন নির্মাণ ও এমপিওভুক্ত করা, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩ তলা বিশিষ্ট একাডেমি ভবন নির্মাণ, উত্তর সাঙ্গর গুরুগৃহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট ভবন নির্মাণ ও গাউছিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় ভবন নির্মাণ করা হয়েছে। উত্তর সাঙ্গর গ্রামের ভেতর ৪টি রাস্তা পাকা করা হয়েছে। তা ছাড়া মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশান, ঈদগাহ বাজারসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে।

শুক্রবার (২ জুন) বিকেলে উত্তরসাঙ্গর উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমি ভবন ও উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত ৩ তলা বিশিষ্ট ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে শিক্ষার উন্নয়নে উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শিক্ষকদের সুযোগ সুবিধাও অনেক বৃদ্ধি পেয়েছে। শিক্ষকদের বেতন ভাতা বৃদ্ধি, তথ্য প্রযুক্তির ব্যবহারসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। যার সুফল এখন রাষ্ট্র পাচ্ছে। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

উত্তর সাঙ্গর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাসুক মিয়া আনসারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক তাবেদুল ইসলামের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজ্জমুল হক চৌধুরী, পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মিজানুর রহমান মিজান, মন্দরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বাবু প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাবিবুল হক, সাবেক সাধারণ সম্পাদক এ এইচ এম জাহির, সহ-সভাপতি নজরুল ইসলাম, উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতেন্দ্র দাস, ইউনিয়ন যুবলীগের সভাপতি আফজল আনসারী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তালুকদার, ছাত্রলীগ নেতা হাসান আল মামুন ও আউয়াল মেম্বার প্রমুখ।

প্রসঙ্গত, উত্তরসাঙ্গর উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমি ভবন ও উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত ৩ তলা বিশিষ্ট ভবন নির্মাণে ব্যয় হয়েছে ৪ কোটি টাকা।