সিলেটে কিশোর গ্যাংয়ের হাতে ছুরিকাহত ২ জন

সিলেটে কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েই চলছে। চাঁদাবাজি, ছিনতাই থেকে শুরু করে হত্যাকাণ্ডের ঘটনাও ঘটাচ্ছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। আর তাদের আশ্রয়দাতা ক্ষমতাসীন ছাত্র সংগঠনের কতিপয় নেতা। সেই কিশোর গ্যাংয়ের হাতে এবার ছুরিকাহত হলেন দুই তরুণ।

শুক্রবার (৭ এপ্রিল) রাত ১০টার দিকে নগরীর ব্যস্ততম রিকাবীবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নগরীর মুন্সিপাড়ার বাসিন্দা ডেইলি স্টার পত্রিকার ফটো সাংবাদিক ও সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসিরের ছেলে শেখ ফাহিয়ান ফেরদৌস (১৪) ও হাউজিং এস্টেট ৬১ নম্বর বাসার সালেহ আহমদের ছেলে শাফিন আহমদ শাফি (১৬)। তারা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ ও আহতের স্বজনেরা জানান, ছাত্রলীগের তেলিহাওর জাওয়াদ গ্রুপের অধীনে থাকা নগরীর কুয়ারপাড়ের কিশোর গ্যাং এর লিডার আফজালের নেতৃত্বাধীন সন্ত্রাসীরা ফাহিয়ান ও শাফির পথ আটকায়। কিছু বুঝে ওঠার আগেই ফাহিয়ানের বাম হাতে ও পিঠে এবং সাফির পিঠে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক কোতোয়ালির লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এএইচ রাশেদ ফজল ও উপ-পরিদর্শক (এসআই) অঞ্জনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে যায়। এ ঘটনায় আফজাল নামে জড়িতদের একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।