গোলাপগঞ্জে শিয়াল-কুকুরের কামড়ে তরুণীসহ ৫ জন আহত

সিলেটের গোলাপগঞ্জে পাগলা কুকুর ও শিয়ালের কামড়ে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী গ্রামে স্কুল থেকে ফেরার পথে বাড়ির পাশে শিয়ালের কামড়ে এক স্কুল ছাত্র আহত হয়েছেন। এদিন পৃথক সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় কুকুরের কামড়ে আহত হয়েছেন ৪ জন।

কুকুরের কামড়ে আহতরা হলেন- উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মিনহাজ আহমদ (২২), সুনামপুর গ্রামের লাল মিয়া (৩৫), নুরুপাড়া গ্রামের আফিয়া বেগম (২৬), দিলালাগাঁও গ্রামের আব্দুল খালিক (৬৪) ও শিয়ালের কামড়ে আহত স্কুল ছাত্র চৌঘরী গ্রামের কুনু মিয়ার ছেলে ফাহিম আহমদ (১৮)। সে রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয়ের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকা থেকে কুকুরের কামড়ে আহত হয়ে এক তরুণীসহ ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নিয়েছেন। অপরদিকে স্কুল থেকে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে আসা মাত্র পিছন থেকে এক স্কুল ছাত্রকে আক্রমণ করে একটি শিয়াল। এসময় পিটের মধ্যে কামড় দিয়ে তাকে আহত করে।

গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ড. শাহিনুর ইসলাম শাহিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, কুকুরের কামড়ে ৪ জন ও শিয়ালের কামড়ে ১জন আহত অবস্থায় এসে চিকিৎসা নিয়ে গেছেন।