সীমান্ত থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয়, খুচরা বিক্রি সিলেটে

সীমান্ত থেকে পাইকারী দরে ইয়াবা ক্রয় করে শহরের বিভিন্ন এলাকায় খুচরা মূল্যে বিক্রি করা ছিল তার ব্যবসা। জকিগঞ্জ সীমান্ত থেকে ইয়াবা কিনতো পাইকারী দামে। সেই ইয়াবা আবার সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে খুচরা দামে  বিক্রি করতো। সিলেট-জকিগঞ্জ সড়কে অভিযান পরিচালনা করে সেই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যুবকের নাম হাসন আলী (২২)। সে মোগলাবাজার থানার কুচাই নোয়াগাঁও এর পশ্চিমবাগ আবাসিক এলাকার মৃত. রজব মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি সিলেট এর মোগলাবাজার থানাধীন কুচাইয়ের সিলেট- জকিগঞ্জ সড়কের দক্ষিণ পাশের রাস্তা থেকে হাসন আলীকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত যুবক জানায়, জব্দকৃত ইয়াবাগুলো সে জকিগঞ্জ থানার সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারী দরে ক্রয় করে সিলেটের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রয় করে থাকে ।

গ্রেফতার করা এই মাদক ব্যবসায়ির বিরুদ্ধে এসএমপি মোগলাবাজার থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানায় পুলিশ।