গোলাপগঞ্জে ডাকাতি করতে গিয়ে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

সিলেটের গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের ফুলসাইন্দ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় আরও কয়েকজন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কিশোরগঞ্জ জেলার নিকলি থানার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়ার ছেলে মোখলেছুর রহমান (৪০), বালাগঞ্জ উপজেলার নশিওপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে আবুল হোসেন রিপন (৩৪), ওসমানীনগর উপজেলার পশ্চিম তিলপাড়া গ্রামের মহিব উল্লাহর ছেলের নজরুল ইসলাম (৩৩) ও গোলাপগঞ্জ উপজেলার বুটিরাপাড়া গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে মো. হারুন রশিদ (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামিরা ডাকাতির পরিকল্পনা করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে ডাকাতির কাজে ব্যবহত সরঞ্জামসহ গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ঘর ও তালা ভাঙা এবং বিভিন্ন গাড়ি চাবি ছাড়া চালু করার যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের সাথে থাকা আরও কয়েজন আসামির নাম প্রকাশ করেছেন তারা। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে ডাকাতির মামলা প্রক্রিয়াধীন।