সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের ৫ হাজার পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া বিতরণ শুরু হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় সিলেট সদর উপজেলার দলদলি চা বাগানে বন্যায় যাদের ঘর ভেঙ্গে অসহায় হয়ে পড়েছেন ও ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে নগদ ১০ হাজার টাকা করে বিতরণ করেন সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ আনোয়ার সাদাত, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইয়াসমিন নাহার রুমা, সদর উপজেলা নির্বাহী অফিসার নুশরাত আজমিরি হক, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার আহসানুল আলম, সদর উপজেলা পিআইহো হিরন মাহমুদসহ প্রশাসনের কর্মকর্তারা।

সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমান বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের দেওয়া টাকা আজ আমরা সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে আনুষ্ঠানিক ভাবে বিতরণ শুরু করেছি। ৫ হাজার পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে। আমি উপজেলা নির্বাহি অফিসার, চেয়ারম্যান, মেম্বারসহ বিভিন্ন সংস্থা দিয়ে যাচাই-বাছাই করে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের মাঝে বিতরণ করা হচ্ছে।