সাংবাদিকেরা দলমতের ঊর্ধ্বে উঠে কাজ করছেন : ইলিয়াস পুত্র অর্ণব

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর পুত্র ব্যারিস্টার আবরার ইলিয়াস অর্ণব বলেছেন, গত কয়েক দিন ধরে আমরা যা করেছি এগুলো সবার জানা। নতুন করে আমাদের বলার কিছু নেই। দলমতের ঊর্ধ্বে উঠে সাংবাদিকেরা কাজ করে যাচ্ছেন। আপনাদের কোন দল নেই, মত নেই।

তিনি বলেন- ‘আপনাদের কাছে আমরা সত্যটুকুই আশা করি। সত্য বিষয়টি আপনাদের লেখনির দ্বারা তুলে ধরবেন।’

মঙ্গলবার (২৮ জুন) বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, ‘মানুষের জন্য কিছু না করলে রাজনীতি করে কি লাভ? আমরা মানুষের জন্যই রাজনীতি করি। এই অঞ্চলের সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলী গুম হওয়ার পর তাঁর পুত্র ব্যারিস্টার আবরার ইলিয়াস এই দুর্যোগে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।’

তিনি বলেন, মিঠামইনের সড়কের কারণে আমাদের সর্বনাশ হয়েছে। এই সড়কের কারণে আজ পুরো সিলেট ডুবে গেছে। এটা সড়ক নয় মরণ ফাঁদ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া, যুগ্ম সম্পাদক শামীম আহমদ মেম্বার, যুক্তরাজ্য বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক তালুকদার গিয়াস উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক শাহিন আহমদ, সহ প্রচার সম্পাদক কয়েস শিকদার, বিএনপি নেতা খছরুজামান খছরু, সিলেট জেলা ছাত্রদল নেতা তাজুল ইসলাম সাজু, বিশ্বনাথ পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, পৌর বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাসমত আলী, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক লিলু মিয়া, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান বাবুল, যুবদল নেতা সাইদুর রহমান রাজু, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম, ছাত্রদল নেতা নাজমুল হোসেন শিমুল, আব্দুল কাইয়ুম প্রমুখ।