জগন্নাথপুরে পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

0
0

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের পক্ষে থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ জুন) দুপুরে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গুচ্ছ গ্রামের বাসিন্দাদের ঘরে ঘরে গিয়ে এ ঈদ সামগ্রী পৌঁছে দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

পরে তিনি উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের ১০০ পরিবারের মধ্যে পাঁচ কেজি করে চাল, এক লিটার সয়াবিন, দুই পিঁয়াজ, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই ও দুধসহ গরম মসলা বিতরণ করেন।

বিতরণকালে উপস্থিত ছিলেন, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল, উপপরিদর্শক (এসআই) রফিজুল ইসলাম সহ থানার পুলিশ কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

রানীগঞ্জ গুচ্ছ গ্রামের বাসিন্দা দিনমজুর গোলাম রাব্বানী বলেন, ‘গত কয়েক দিনের বৃষ্টি আর নদীর পানিতে রাস্তা-ঘাট ডুবে যাওয়ায় দুই দিন ধরে কাজে যেতে পারছি না। এই খাবার এক সপ্তাহের চিন্তা দূর করে দিল। পুলিশ যে জনতার বন্ধু, আজ তার প্রমাণ পেলাম।’

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘থানার পুলিশ সদস্যদের ব্যক্তিগত অনুদান থেকে ঈদ উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা ঈদের আনন্দকে হত-দরিদ্র পরিবারের মাঝে ভাগাভাগি করে নিতে এ আয়োজন করেছি। এ কাজে সহযোগিতায় করায় আমার সহকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।’