সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘আলোকিত পাঠশালা’র কমিটি গঠন

সিলেটের ছড়ারপাড়স্থ সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘আলোকিত পাঠশালা’র ২০১৮-২০ সেশনের জন্য দ্বিবার্ষিক কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (০২ জুলাই) স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা ফৌজিয়া কবিরকে সভাপতি ও সাবিনা খানম দিবাকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- নিশাত শাহরিয়ার, সহ-সাধারণ সম্পাদক- লোকমান হোসেন তারেক, অর্থ সম্পাদক- মো. আবু সালেহ, শিক্ষা সম্পাদক- কাজী সাবিলা এবং সংস্কৃতি ও প্রচার সম্পাদক- আনিসা তাসনিম কারিমা।

নতুন কার্যকরী কমিটি তাদের দায়িত্বভার গ্রহনকালে সকলের সহযোগিতা কামনা করেন এবং নতুন পুরনো সবাই কাঁধে কাঁধ মিলিয়ে আলোকিত পাঠশালা ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৮ জানুয়ারি কিছু তরুণ তরুণীর অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠেছিল আলোকিত পাঠশালা। যেখানে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সম্পূর্ণ ফ্রিতে কোয়ালিটি শিক্ষা প্রদান করা হচ্ছে। এর পাশাপাশি গত চার বছর ধরে সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে নানান কাজ করে যাচ্ছে আলোকিত পাঠশালা ফাউন্ডেশন। সেই ধারাবাহিকতা রক্ষার্থে আলোকিত পাঠশালার কার্যক্রমকে গতিশীল করতে দুই বছর মেয়াদী নতুন এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।