৭নং ওয়ার্ডবাসীর সাথে আনোয়ারুজ্জামানের মতবিনিময়

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছেন। এ থেকে বাদ যাবে না সিলেটও। সিলেট তথা দেশের মানুষের জীবন মান উন্নয়নের জন্য যা যা করা দরকার আওয়ামী লীগ সবই করতে অঙ্গীকারবদ্ধ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর মানবদরদি মনের বহিঃপ্রকাশের কারণেই সিলেটের অনেক উন্নয়ন হয়েছে। তাই আমি আশা করি সিলেটকে আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগ মনোনীত ব্যক্তিকে আপনারা সহযোগিতা করবেন। আনোয়ারুজ্জামান চৌধুরীর কাজের মানুষ। সুদূর লন্ডনে থেকেও মাতৃভূমির মানুষের কথা চিন্তা করে তাদের সেবা করার জন্য এসেছেন। তিনি সিলেটের মেয়র নির্বাচিত হলে নগরীর সৌন্দর্য্য আরো বৃদ্ধি পাবে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের অন্তর্গত হাজী পাড়া, বনকলা পাড়া, ফাজিল চিশত পশ্চিম পীরমহল্লা এলাকাবাসীর সাথে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট মুরব্বী লায়েক আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমএ হান্নানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাওলানা মুফতি মোহাম্মদ মুহিব্বুল হক গাছবাড়ী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বকত, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, মহানগর তাঁতি লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ, আওয়ামী লীগ নেতা কয়েছ উদ্দিন আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খালেদ প্রমুখ।