২৭ বছর পর ফের মুক্তি পেল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’

বলিউডের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা ব্লকবাস্টার ছবি ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’। ভারতীয় ছবির জগতে তোলপাড় সৃষ্টি করা এই ছবিকে ঘিরে দর্শকদের উন্মাদনা নজর কাড়ে প্রতি মুহূর্তে। ‘পাঠান’ উৎসবে মেতে থাকা শাহরুখপ্রেমীদের সেই উন্মাদনাকে আরও খানিকটা বাড়িয়ে দিতে সিনেমাটি শুক্রবার (১০ ফেব্রুয়ারি) থেকে প্রেক্ষাগৃহে প্রদর্শন শুরু হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভারতের ৩৭টি শহরে মুক্তি পেয়েছে শাহরুখ-কাজলের চিরকালীন প্রেমের ছবি ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’।

যশরাজ ফিল্মস জানিয়েছে, ভারতের মোট ৩৭টি শহরে আবারও ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি দেওয়া হয়েছে। যার মধ্যে রয়েছে মুম্বাই, পুনে, আহমেদাবাদ, দিল্লি, চণ্ডীগড়, কলকাতা, গোয়াহাটি, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, ইন্দোর, চেন্নাই, ভেলোর ও ত্রিভান্দ্রম।

ভারতীয় গণমাধ্যমটির খবর অনুযায়ী, সম্প্রতি শাহরুখ উন্মাদনা ও যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তির কথা মাথায় রেখেই সুপার হিট সিনেমাটি আরও একবার মুক্তি দেওয়া হলো। ফলে ভালোবাসা দিবসে জনপ্রিয় এই ভালোবাসার ছবিটি দেখতে পাবেন দর্শকরা।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ১৯৯৫ সালে মুক্তি পায়। সে সময় ভারতীয় ছবির ইতিহাসে বেশিদিন ধরে সিনেমা হলে চলার রেকর্ড গড়েছিল এটি। মুক্তির ২৭ বছর পর ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আবারও মুক্তি পেল ছবিটি।