২৭ জুলাই গোলাপগঞ্জের ভাদেশ্বর ও লক্ষীপাশা ইউনিয়নের উপনির্বাচন

গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সংরক্ষিত ২নং এবং লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৩নং ওয়ার্ডে সদস্য পদে আগামী ২৭ জুলাই উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৭ জুন) গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আহসান ইকবাল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ৪ জুলাই পর্যন্ত। তা বাছাই হবে ৫ জুলাই। ৬-৮ জুলাই মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের। ৯ জুলাই আপিল নিষ্পত্তি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১০ জুলাই। প্রতীক বরাদ্দ দেয়া হবে ১১ জুলাই ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৭ জুলাই।

গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আহসান ইকবাল বলেন, ‘আগামী ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।’

এর আগে, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গোলাপগঞ্জ উপজেলায় নির্বাচনে অংশ নিতে সেলিনা আক্তার শিলা ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্য পদ থেকে পদত্যাগ করেন এবং লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৩নং ওয়ার্ডের সদস্য পদ থেকে নার্গিস পারভিন পদত্যাগ করেন।