১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকন্দর আলীর মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মতবিনিময় করেছেন কাউন্সিলর সিকন্দর আলী।

বৃহস্পতিবার (১১মে) রাতে নগরীর শেখঘাটস্থ সাবেক মেম্বার মরহুম নসিবুল হক চান মিয়া’র বাসভবনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে এলাকার সৎ, যোগ্য ও নিবেদিত প্রাণ জনপ্রিয় কাউন্সিলর মো. সিকন্দর আলীর উন্নয়ন কর্মকান্ড ও ওয়ার্ডবাসীর সামগ্রিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার ওপর আলোচনা অনুষ্ঠিত হয়।

শফিক মাহমুদ এর সভাপতিত্বে ও মাওলানা তোফায়েল আহমদ সবুজের পরিচালনায় মতবিনিময় বক্তব্য রাখেন সিলেট সদর মৎস্য আড়ৎ সমিতির সাধারণ সম্পাদক হাজী জাহাঙ্গীর আলম, বাদশা মিয়া, রুহেল আহমদ, মতিউর রহমান মতিন, আব্দুস সালাম, কলযোদ্ধা লিয়াকত আলী খান, বাচ্চু মিয়া, জাহিদ মিয়া, সুহেল আহমদ, শহিদুল ইসলাম মুন্না, মো. আরিফ, মোস্তাক আহমদ রুবেল, আছলাম হোসেন, জাকি দেওয়ান আরাফত চৌধুরী, হানিফ, আব্দুল কাদির বুলেট, রুবেল আহমদ, কবির আহমদ শিপু, এডভোকেট সৈয়দ দেলোয়ার হোসেন, মো. মুন্না, মো. জুম্মান, হানিফ মিয়া, স্বপন কুমার, অনিক চৌধুরী দ্বীপ, ফারহান আহমদ শুয়েব, আকির মিয়া, আঙ্গুর মিয়া, বাপ্পী মিয়া প্রমুখ।

মতবিনিময় সভায় ওয়ার্ডের সর্বস্তরের বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় কাউন্সিলর পদপ্রার্থী বর্তমান কাউন্সিলর মো. সিকন্দর আলী বলেন, ‘জনসেবাকে আমি ইবাদত মনে করেই কাজ করে যাচ্ছি। ১২নং ওয়ার্ডবাসীর সুখে দুঃখে সব সময় আমি পাশে থাকতে চাই। এলাকার বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটানোই আমার প্রধান লক্ষ্য।’

তিনি বলেন, একটি আদর্শ ও সমৃদ্ধশালী মডেল ওয়ার্ড গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। ওয়ার্ডবাসীর সর্বাত্মক সমর্থন ও ভালবাসা নিয়ে তাদের খেদমতে আমি কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি ওয়ার্ডবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এলাকার মানুষ আমাকে তাদের পবিত্র রায় দিয়ে ওয়ার্ডের কল্যাণে কাজ করার সুযোগ করে দিয়েছেন। তাদের কাছে আমি ঋণী। আগামী সিটি নির্বাচনে আমি ওয়ার্ডবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা প্রত্যাশা করছি।’