‘হিরো অ্যাওয়ার্ড’ পেল সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট ও সামাজিক সংগঠন সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ “হিরো অ্যাওয়ার্ড ২০২২” পেয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত রাজধানীর আগারগাঁও এলাকার বেগম রোকেয়া সরণী বিএলএফ অডিটোরিয়ামে আরভী ফাউন্ডেশন ও রেইনস্টার এওয়ার্ড এর যৌথ আয়োজনে এই লিডার্স সামিট এন্ড হিরো এওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় আরভী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. আর্শ ইবনে বাশার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শের-এ বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শহিদুর রশীদ ভূইয়ান ও একুশে পদকপ্রাপ্ত চিত্র নায়িকা সুজাতা আজিম।

বিশেষ অতিথি ছিলেন ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ড. এম হেলাল, ঢাকা খুলনা বিভাগীয় কর আইনজীবী সমিতির প্রধান উপদেষ্টা মো. জহুরুল ইসলাম, টেলিফোন ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (টেসিস) এর পরিচালক ফখরুল হায়দার, আইইউবিএটি’র সিএসসি বিভাগের চেয়ারম্যান প্রফেসর উপাল কান্তি দাস, বিশিষ্ট সংগীত শিল্পী বাউল টুনটুন শাহ, বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট এর অধিনায়ক মোহাম্মদ মোহসিন।

সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর কে.বি খান বিজয় বলেন, ‘সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিম সাইবার অপরাধ দমনে আইনের সহায়তায় অপরাধ তদন্তে কাজ করে যাচ্ছে মানুষের ভালোবাসায়। পাশাপাশি আমাদের এই টিম একটি সামাজিক সংঘটনও। আমাদেরকে এমন সম্মাননা দেয়ায় আমরা আরভী ফাউন্ডেশনকে অসংখ্য ধন্যবাদ। এরকম উৎসাহ আমাদের কাজের স্পৃহা আরোও বাড়িয়ে দেয়।’

উল্লেখ্য, ১৯০০ টি এনজিও, সেচ্ছাসেবী সংগঠন এর মধ্যে থেকে ২৫০ টিম নমিনেশন পায়। এদের মধ্য থেকে ইউনিক টপ ২০ টি টিমকে ‘হিরো অ্যাওয়ার্ড ২০২২’ এর জন্য নির্বাচিত করা হয়েছে।