হরতাল সফলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল

বুধবারের অবরোধ ও বৃহস্পতিবার এর হরতাল সফল করতে মঙ্গলবার রাতে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দল।

নাইওরপুল টু টিলাঘড় রোডে অনুষ্ঠিত মশাল মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল ও সদস্য সচিব শাকিল মুর্শেদ।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুনিম, আলী মো. নুরুল হুদা দিপু, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সালেহ মো. তাহের, আবুল কালাম সাহেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল বলেন, অবিলম্বে তফসিল বাতিল ও শেখ হাসিনার পদত্যাগ না করলে জনরোষে পতিত হয়ে আওয়ামী ফ্যাসিবাদী গোষ্ঠীকে চরম অসম্মানজনকভাবে বিদায় নিতে হবে। আশাকরি শুভবুদ্ধির উদয় হবে, অন্যতায় করুণ পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ বলেন, ‘ইনশাআল্লাহ আঁধার কেটে আলো আসবেই এবং রাজপথেই চূড়ান্ত ফায়সালা হবে।’