হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি অজয় চন্দ্র দেব

দেশের প্রতি প্রগাঢ় ভালোবাসা এবং দায়িত্ব ও কর্তব্য পালনের দৃঢ় আত্মপ্রত্যয় নিয়ে কাজ করার প্রয়াসে একজন মানবিক ও চৌকস পুলিশ অফিসার অভিন্ন মানদণ্ডে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব।

রোববার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এস এম মুরাদ আলি কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

জেলার ৯টি উপজেলার মধ্যে বানিয়াচং থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, ওয়ারেন্ট তামিল, দেশীয় অস্ত্র উদ্ধার, বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেপ্তার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহযোগিতা প্রদান, চোরাচালান প্রতিরোধ, সাধারণ জনগণের সার্বিক সেবাসহ নানা ক্ষেত্রে গত অক্টোবর মাসে তিনি জেলার শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর স্বীকৃতিস্বরূপ পুলিশ সুপারের পক্ষ থেকে তাঁকে পুরস্কৃত করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে (বানিয়াচং সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ (মাধবপুর সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল খায়ের (বাহুবল সার্কেল) প্রমুখ।

এছাড়া হবিগঞ্জ জেলার সকল ওসি, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব পুলিশ সুপার এস এম মুরাদ আলির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার থানার সংশ্লিষ্ট কতৃপক্ষের দায়িত্বশীলতায় আমি পুরস্কৃত হয়েছি। আমার এ সম্মাননার মর্যাদা রাখতে যত কষ্টই হোক না কেন চেষ্টা করবো আমার ওপর অর্পিত দায়িত্ব এবং কর্তব্য যেন আরও যথাযথভাবে সততার সহিত পালন করতে পারি। এ সম্মাননা পুরস্কার আগামী দিনগুলোতে আরও বেশি দায়িত্বশীল হতে আমাকে অনুপ্রাণিত করবে। আমি সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, ওসি অজয় চন্দ্র দেব ইতোপূর্বে হবিগঞ্জ জেলার লাখাই থানার ওসি (তদন্ত) ও শায়েস্তাগঞ্জ থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। গত ২৭ জুলাই তিনি বানিয়াচং থানায় ওসি হিসেবে যোগদান করেন।