হবিগঞ্জ ইয়ূথ জার্নালিস্ট ফোরামের নেতৃত্বে রিয়াদ-বদরুল

দৈনিক যুগান্তর ও জাগোনিউজের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি কামরুজ্জামান আল রিয়াদ সভাপতি এবং বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের প্রতিনিধি বদরুল আলমকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ইয়ূথ জার্নালিস্ট ফোরাম হবিগঞ্জ জেলার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি তানভীর আলাউদ্দিন কাজী ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এ কমিটি অনুমোদন দেন।

কমিটিতে আলোকিত সকালের প্রতিনিধি শাখাওয়াত হোসেন টিটু কে সহ সভাপতি করা হয়েছে।

অন্যান্য পদে আছেন, আনন্দ টিভির প্রতিনিধি শেখ শাহাউর রহমান বেলার যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক বাংলার রায়হান আহমেদ সাংগঠনিক সম্পাদক, মাই টিভির মাধবপুর প্রতিনিধি রাজিব দেব রাজু কোষাধ্যক্ষ, বাংলাটিভির মাধবপুর প্রতিনিধি হাদিুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, ভোরের ডাকের মুহিন শিপন প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক, মিজানুর রহমান যুব, ক্রীড়া ও আজিজ আহমেদ নিয়াজ সাংস্কৃতিক সম্পাদক।

সদস্যরা হলেন, দেশটিভির হবিগঞ্জ প্রতিনিধি আমির হামজা, বাংলা টিভির শায়েস্তাগঞ্জ প্রতিনিধি মোতাব্বির হোসেন কাজল, দৈনিক খোয়াইয়ের সাইফুল ইসলাম, আজকের হবিগঞ্জের শেখ গোলাম সারোয়ার পলাশ ও চেকপোস্টের ফয়সল আহমেদ।

নতুন কমিটিতে অন্তর্ভুক্ত সদস্যরা জানিয়েছে, পেশাগত দাযিত্ব পালনে যে কোন গণমাধ্যম কর্মী প্রতিবন্ধকতার শিকার হলে সাংগঠনের গঠতন্ত্র অনুযায়ী ইয়ূথ জার্নালিস্ট ফোরামের হবিগঞ্জ জেলা কমিটি তাঁদের পাশে থাকবে।