হবিগঞ্জে সামাজিক নিরীক্ষা বিষয়ক ওরিয়েন্টেশন

হবিগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণের লক্ষ্যে অ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য ও চেঞ্জ এজেন্টদের সামাজিক নিরীক্ষা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে অ্যাডভোকেসি নেটওয়ার্ক বিভাগীয় সমন্বয়কারী মোহাম্মদ শাহজাহান মিয়ার উপস্থিতিতে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

অ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটি ওয়েব ফাউন্ডেশনের উদ্যোগে অ্যাডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়নসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় দিনব্যাপী উক্ত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

ওরিয়েন্টেশনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের বাস্তবায়নে প্রকল্প অবহিতকরণ ও অ্যাডভোকেসি নেটওয়ার্ক সামাজিক নিরীক্ষা বিষয়ক চার সদস্য কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা অ্যাডভোকেসি নেটওয়ার্কের চেয়ারম্যান জালাল উদ্দীন রুমি, চুনারুঘাট উপজেলার চেয়ারম্যান ফজল আহমেদ, বাহুবল উপজেলার চেয়ারম্যান কাজী মাহমুদুল হক সুজন, মাধবপুর উপজেলার চেয়ারম্যান কবির মিয়া, ফুল মিয়া খন্দকার মায়া, লিমা আক্তার, সুমি সরকার, সুবল মালাকার, কমল চন্দ দাস, আল আমিন সাঈফী, মনিক কর্মকার, রাজু আহমেদ, মোতাব্বির হোসেন, রুমা কালিন্দী, মহিবুর হোসেন মারাজ প্রমুখ।