স্কলার্সহোম মেজরটিলা কলেজে বার্ষিক সাংস্কৃতিক সপ্তাহ সম্পন্ন

স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেছেন, ‘সংস্কৃতি চর্চা ছাড়া মননশীল জাতি গড়ে তোলা সম্ভব নয়। পৃথিবীতে যারাই উন্নতির শিখরে পৌঁছেছে তাদের সাংস্কৃতিক সমৃদ্ধি ছিল সুউচ্চ। স্কলার্সহোম পরিবার এটা উপলব্ধি করেই শিক্ষার্থীদের জন্য এ সাংস্কৃতিক কর্মযজ্ঞের আয়োজন করে থাকে।

মঙ্গলবার (১৮ জুলাই) স্কলার্সহোম মেজরটিলা কলেজে উৎসবমুখর পরিবেশে বার্ষিক সাংস্কৃতিক সপ্তাহের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় গান, অভিনয়, নৃত্যে প্রাণবন্ত হয়ে ওঠে কলেজ প্রাঙ্গণ।

প্রভাষক শাহাব উদ্দিন আহমেদ ও সংস্কৃতি শিক্ষক জুই রাণী তালুকদারের উপস্থাপনায় সকাল ১০টায় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজ কো-অর্ডিনেটর রাজন সরকার। অনুষ্ঠানের সমন্বয়ক হিসেবে ছিলেন প্রভাষক আব্দুল্লাহ আল মামুন ও প্রভাষক রণজিৎ পুরকায়স্থ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রবীন্দ্র, নজরুল, দেশাত্মবোধক গান, একক নৃত্য, একক অভিনয় ছাড়াও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। এসময় শিক্ষকমণ্ডলী ও সকল শ্রেণির শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।