স্কলার্সহোম মেজরটিলায় অনবদ্য ফলাফলের ধারা অব্যাহত

স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে ২০২৩ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় ২৮১ জন শিক্ষার্থীর মধ্যে ২১ জন জিপিএ-৫ ও ১৭২ জন এ-গ্রেডসহ অনবদ্য ফলাফল করেছে। সন্তোষজনক ফলাফল করায় ছাত্র-ছাত্রী, অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষ আনন্দিত।

রেজাল্ট প্রকাশের সাথে সাথেই কলেজে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। এসময় উপস্থিত শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ফলাফল ঘোষণা করেন কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ, শিক্ষকমন্ডলী, অভিভাবকসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং অর্জিত ফলাফল বজায় রেখে আরো ভালো ফলাফল অর্জনের প্রত্যয় ব্যক্ত করেন। অধ্যক্ষ প্রতিষ্ঠান পরিচালনায় সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

যাত্রালগ্ন থেকেই স্কলার্সহোম মেজরটিলা কলেজ বৃহত্তর সিলেটের শিক্ষায় সাড়া জাগিয়েছে। অসাধারণ ফলাফল, কো-কারিকুলার অ্যাকটিভিটিস, নিয়মানুবর্তিতা ও শৃঙখলাবোধে স্কলার্সহোম এক রোল মডেল বিদ্যাপীঠ। সুদক্ষ অধ্যক্ষ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী, আন্তরিক পরিচালনা পর্ষদসহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের সমৃদ্ধ ভিত্তি ও বিশ্বায়নের পৃথিবীতে যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্ধ পরিকর।

প্রতিষ্ঠানে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শ্রেণিকক্ষ, সমৃদ্ধ পাঠাগার, উন্নত ল্যাব, আবাসিক ব্যবস্থাসহ সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান। দৃষ্টিনন্দন এ ক্যাম্পাসচ আপনার সন্তানের জন্য একটি আদর্শ বিদ্যা শিক্ষা প্রতিষ্ঠান।