মধ্যনগর প্রেসক্লাবে মতবিনিময়

সুবিধাবঞ্চিত মধ্যনগরের সার্বিক উন্নয়নের অঙ্গীকার চেয়ারম্যান পদপ্রার্থী সাইদুর রহমানের

সুনামগঞ্জ জেলার সুবিধাবঞ্চিত মধ্যনগর উপজেলার শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ সার্বিক অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাইদুর রহমান।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে মধ্যনগর প্রেসক্লাব কার্যালয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘হাওর অধ্যুষিত প্রত্যন্ত এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের আন্দোলনের ফসল মধ্যনগর উপজেলা। তবে উপজেলা ঘোষণার এতদিন পরেও প্রশাসনিক ও অবকাঠামোগত উন্নয়ন হয়নি। ফলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থায় দেশের অন্য সকল উপজেলা থেকে পিছিয়ে রয়েছে মধ্যনগর।‘

সাইদুর রহমান বলেন, ‘আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের একজন প্রার্থী হিসেবে আমি উপজেলার সর্বস্তরের মানুষের কাছে যাচ্ছি। জনগণের ভোটে নির্বাচিত হলে উপজেলার অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাব।‘

তিনি আরো বলেন, ‘মধ্যনগর সদর, চামরদানি, বংশীকুণ্ডা দক্ষিণ ও বংশীকুণ্ডা উত্তর ইউনিয়নের আপামর জনগণের সেবায় আমি নিজেকে সমর্পিত করতে চাই। মধ্যনগরকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত একটি আদর্শ, স্মার্ট ও ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তোলা আমার স্বপ্ন।‘

উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে আয়োজনের জন্য সমাজের দর্পণ সাংবাদিকদের নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সার্বিক সহযোগিতার আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মধ্যনগর প্রেসক্লাবের সভাপতি এমএ মান্নান, নির্বাহী সভাপতি আতিকুর রহমান ফারুকী, সাধারণ সম্পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সালমান, কোষাধ্যক্ষ সুরঞ্জন সরকার, দপ্তর সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

এছাড়াও বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মঞ্জুরুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল আলম, ইউনিয়ন পরিষদ সদস্য ফরিদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।