‘সুনাম অক্ষুণ্ণ রেখে সেবা দিচ্ছে উইমেন্স মেডিকেল’

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে করোনাযোদ্ধাদের অ্যাওয়ার্ড প্রদান, নতুন পরিচালক বরণ ও প্রাক্তন পরিচালকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুরে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর ডা. মো. এখলাছুর রহমান।

করোনাযোদ্ধাদের পাশাপাশি এ সময় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সদ্য বিদায়ী পরিচালক অধ্যাপক ডা. মো. ফেরদৌস হাসান ও নবনিযুক্ত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. জি এম মনিরুল ইসলামকেও সংবর্ধনা দেয়া হয়।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন যাবত সিলেটবাসীকে উন্নত ও নিখুঁত সেবা প্রদান করে যাচ্ছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। পৃথিবীব্যাপী ভয়ংকর রূপ ধারণ করা করোনা মহামারিতেও রোগীদর সেবা প্রদানে কোনো ব্যতিক্রম ঘটেনি। করোনাযুদ্ধে আমাদের ডাক্তার, নার্স থেকে শুরু করে পরিচালনা পর্ষদও ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। মহামারিতে কোনো রোগী যেন চিকিৎসাবঞ্চিত না হন, সেদিকে আমাদের পরিপূর্ণ প্রচেষ্টা ছিল। চিকিৎসাখাতে উইমেন্স মেডিকেল কলেজ নিজেদের সুনাম অক্ষুণ্ণ রেখে এগিয়ে যাচ্ছে।

বিভিন্ন ক্যাটাগরিতে ১৫৪ জন করোনাযোদ্ধাকে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের সিনিয়র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ এ মতিন, ভাইস চেয়ারম্যান ফখরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. মো. ওয়েছ আহমদ ও সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ফজলুর রহিম কায়সার।

ডা. খন্দকার আবু তালহা’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপ-পরিচালক ডা. হিমাংশু শেখর দাস। সংক্ষিপ্ত বক্তব্য দেন আইসিইউ কনসালটেন্ট ও কোভিড ইউনিটের চিফ ডা. সৈয়দ মাহবুব আলী, মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ইসমাঈল পাটওয়ারী, অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরী, ডা. মো. ওয়ালী তছর উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী পরিচালক ডা. তাফহিম আহমদ ও ডা. এ টি এম রাসেল মিশু।