সুনামগঞ্জ শহরের লঞ্চ ঘাটে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

সুনামগঞ্জ শহরের লঞ্চ ঘাট এলাকায় পুলিশ ফাঁড়ির পাশের সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে এই আরসিসি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আফতাব মিয়া, পৌরসভার সহকারী প্রকৌশলী কয়েস আহমেদ, পৌর মেয়রের ব্যক্তিগত সহকারি পার্থ প্রমুখ।

উদ্বোধন শেষে পৌর মেয়র নাদের বখত সাংবাদিকদের বলেন, আমার বড় ভাই প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুুল মারা যাওয়ার পর প্রবাস থেকে ছুটে আসি এ শহরের মানুষের টানে। এসে উপ-নির্বাচনে অংশ নেই৷ বিজয়ী হয়ে কম সময়ের জন্য মেয়রের দায়িত্ব নেই। ঐ সময়টা সংক্ষিপ্ত হওয়ার কারণে অনেক কাজ করতে পারি নাই। পরে ২০২১ সালের নির্বাচনে আবারও অংশ নেই। শহরের মানুকে কথা দিয়েছিলাম আপনাদের জন্য কাজ করবও। সেটিই করছি।

তিনি বলেন, এই মৌসুমে শহরের বিভিন্ন অলিগলির রাস্তা নতুন করেছি। যেগুলো ভাংগা ছিল সেগুলো মেরামত করেছি। আর যেগুলো বাকি রয়েছে সে গুলো এই শীতের মধ্যেই শেষ করে ফেলবো।

মেয়র আরও বলেন, শহরের অনেকগুলা ড্রেন করেছি। পুরাতন অনেক ড্রেন মেরামত করা হয়েছে। পৌরসভার অধীনে একটা স্বাস্থ্য কেন্দ্র করেছি সেখানে শহরের বাসিন্দারা নিয়মিত সেবা নিচ্ছেন। আমি শহরের মানুষের সুবিধার জন্য কাজ করে যেতে চাই।