সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় উন্নয়ন সংস্থা ইরা’র হাছন নগরস্থ প্রধান কার্যালয়ে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী।

সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সুনামগঞ্জের প্রতিটি এলাকায় গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এছাড়া প্রতিদিন জেলার বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের সহযোগিতায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যনদের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেন, শীতবস্ত্র বিতরণ একটি মানবিক কাজ। প্রকৃত শীতার্তদের কাছে যেন শীতবস্ত্র পৌছে দেয়া হয়।

জেলা স্বাস্থ্য অধিকার ফোরমের ফোকাল পার্সন মো. ফয়সল আহমদের সঞ্চালনা অনুষ্ঠানের আরও বক্তব্য রাখেন- জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের যুব বিষয়ক সম্পাদক মো. সেরুজ্জামান, প্রচার ও গণমাধ্য বিষয়ক সম্পাদক দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন,সদস্য সৈয়দা ফারহানা ইমা, আলাল উদ্দিন, মো. রুহুল অমিন, এনআরসি ইমারজেন্সি রেন্সপন্স কো অর্ডিনেটর গোলাম মেহেদী, ইরার প্রোগ্রাম ডিরেক্টর মো. আশিকুর রহমান আশিক প্রমুখ।