সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি রাজু, সম্পাদক জাকির

সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের ২ বছর মেয়াদী ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) দুপুরে শহরের পৌর বিপণীস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

এ উপলক্ষে মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীরের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজুকে সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি জাকির হোসেনকে সাধারন সম্পাদক করা হয়।

কমিটিতে সিলেট বাণীর জেলা প্রতিনিধি মাসুক মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি দেওয়ান তাছাদ্দুক রাজা ইমনকে সহ-সভাপতি, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীরকে যুগ্ম সাধারণ সম্পাদক, ভোরের কাগজের জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ হোসেন শাহকে যুগ্ম সাধারণ সম্পাদক, আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি দিলাল আহমেদকে অর্থ বিষয়ক সম্পাদক, সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার মোসাইদ রাহাতকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাইজিং বিডির জেলা প্রতিনিধি মনোয়ার চৌধুরীকে ক্রীড়া সম্পাদক, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ইমরান হোসেন দপ্তর সম্পাদক, এটিভি স্পোর্টসের সম্পাদক অনিশ তালুকদার বাপ্পুকে তথ্য ও প্রযুক্তি সম্পাদক, মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শাহ্ জাহান চৌধুরী, নিউজ সুনামগঞ্জের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেক, বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি রেজাউল করিম, সাংবাদিক রাজন মাহবুব, শাহ্ জোনায়েদ আহমদ সৃজন, রুহুল আমিন, নাদের আহমদ, মোশারফ হোসেন লিটন, আজহারুল আলম শিপু ও শাহরিয়ার বাপ্পীকে সদস্য করা হয়েছে।