সুনামগঞ্জে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ আগস্ট) বিকেলে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বখত পলিনের উদ্যোগে আয়োজিত সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় পৌর শহরের বিভিন্ন বিদ্যালয়ের ৯ শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের আয়োজক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বখত পলিন বলেন, বঙ্গবন্ধুর আত্মত্যাগের জন্য আমরা স্বাধীন একটি দেশ পেয়েছি। বিশ্বে মানচিত্রে বাংলাদেশের স্বাধীন জাতি হিসেবে মাথা উঁচু করে দাড়াতে পেরেছি। জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর জীবনদর্শন সম্পর্কে শিক্ষার্থীরা যাতে জানতে পারে, এজন্য এই আয়োজন। প্রতিবছর আগস্ট মাসে শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধুর প্রতিকৃতি আঁকা ও সুন্দর হাতের লেখাসহ জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এই আয়োজন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট চান মিয়া, অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু, অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট আব্দুল অদুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী, সহ-সভাপতি ঝন্টু তালুকদার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈকতুল ইসলাম শওকত, দপ্তর সম্পাদক লিটন সরকার, জেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক নেতা নিহার রঞ্জন তালুকদার, পৌর আওয়ামী লীগ নেতা শাহরিয়ার আহমদ রিগ্যান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদ, শুভ বনিকসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।