সুনামগঞ্জে যুক্তরাজ্য আ.লীগের সাধারণ সম্পাদকের মতবিনিময়

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার (৮ মার্চ) দুপুরে শহরের একটি রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি, আগামী জাতীয় সংসদ নির্বাচন, বর্তমান সরকারের উন্নয়ন, প্রবাসে আওয়ামী লীগের কর্মকাণ্ড ইত্যাদি সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

তিনি বলেন, ‘আমি যদি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাই এবং এমপি নির্বাচিত হতে পারি তা সুনামগঞ্জ-৩ আসন তথা জগন্নাথপুর-শান্তিগঞ্জ উপজেলায় সরকারের যে সকল উন্নয়ন কর্মকান্ড অসমাপ্ত সে রয়েছে সেগুলোকে গুরুত্ব দিয়ে শেষ করব। একই সাথে স্কুল কলেজকে শতভাগ ডিজিটাল সেবার আওতায় এনে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাবো। আমি আপনাদের ভাই আপনাদের সহযোগীতা চাই সব সময়।’

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সুনামগঞ্জের ডাক’র সম্পাদক শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পংকজ কান্তি দে, সাংবাদিক শাহজাহান চৌধুরী প্রমুখ।