সুনামগঞ্জে বাসা থেকে শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুনামগঞ্জে নিজ বাসা থেকে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে শহরের জামাইপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুনামগঞ্জ সদর থানার এসআই সাব্বির আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই শিক্ষিকার নাম সোনালী পাল সমাপ্তি। তিনি শান্তিগঞ্জ উপজেলার কাবিলাখাই গ্রামের মৃত নিবারণ চন্দ্রের মেয়ে। তিনি উপজেলার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সালেহ আহমদ বলেন, সোনালী পাল এক দশক ধরে আমাদের বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত আছেন। শহরের একটি বাসায় ভাড়া থেকে তিনি স্কুলে যাতায়াত করতেন।

তিনি আরও বলেন, সোনালী পাল রোববার কোনো ছুটি নেননি। দুপুরে আমরা খবর পাই বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এর চেয়ে বেশি কিছু আমরা জানি না।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এক কক্ষের ওই বাসায় শিক্ষিকা একাই থাকতেন। তার পরিবার সিলেটে বসবাস করে। সকালে ওই শিক্ষিকার ভাই তার বাসায় এসে বোনের মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। তিনি কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা এসে ঝুলন্ত মৃতদেহ নামিয়ে দেখেন তিনি মারা গেছেন। পরে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সুরতহাল রিপোর্ট দেখে তিনি আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।