সুনামগঞ্জে তারুণ্যের জয়যাত্রা, শাল্লায় যুবলীগের প্রস্তুতি সভা

রোববার (৯ জুলাই) সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যােগে তারুণ্যের জয়যাত্রাকে সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা করেছে শাল্লা উপজেলা যুবলীগ।

উপজেলা যুবলীগের আয়োজনে শনিবার (০৮ জুলাই) বিকাল ৫টায় শাল্লাস্থ জেলা পরিষদ ডাকবাংলোতে এই প্রস্তুতি সভাটি পালন করেন যুবলীগের নেতৃবৃন্দ।

প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ বলেন, শাল্লা হল আওয়ামী লীগের উর্বর স্থান, এখানকার মানুষের মন অনেক উদার। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে উদার মনের দলপ্রেমী মানুষদের নিয়ে একসাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আওয়ামী লীগ সরকার বারবার দরকার উল্লেখ করে বক্তারা বলেন, যুবলীগকে আরো সক্রিয় ও শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সৈনিক যুবলীগকে কাজে লাগাতে হবে। তারুণ্যের জয়যাত্রা সফল করতে ও প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করণের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানান বক্তারা।

শাল্লা উপজেলা যুবলীগের কমিটি বিষয়ে উপস্থিত স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দের এক প্রশ্নের জবাবে নেতৃবৃন্দ বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগেই শাল্লা উপজেলা যুবলীগের কমিটি গঠন করার জন্য কেন্দ্রে যথাসাধ্য চেষ্টা করা হবে। কমিটি না হওয়া নিয়ে আপনাদের যত কষ্ট, যত কথা সবকিছু যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জানানো হয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, দিরাই-শাল্লা আওয়ামী লীগের ঘাঁটি, জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত এই এলাকা থেকে সাতবার এমপি হয়েছেন। দলের জন্য আপনাদের যথেষ্ট চেষ্টা ও শ্রম রয়েছে, দলের জন্য আপনারা কাজ করে যান, সঠিকভাবে কাজ করে গেলেই একদিন সুফল পাবেন।

তবে দীর্ঘ ২০ বছর ধরে শাল্লা উপজেলায় অফিসিয়ালি যুবলীগের কোন কমিটি না থাকায় পদপ্রত্যাশী নেতৃবৃন্দ হতাশা প্রকাশ করেন।

জেলা যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এ্যাড. দিপু রঞ্জন দাসের পরিচালনায় সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক, কৃষক লীগের সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, যুবলীগ নেতা তানজিল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সুব্রত সরকার, যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, তকবীর হোসেন, সাদ্দাম হোসেন, সুহেল মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সদস্যসচিব অজয় তালুকদার, সদস্য পলাশ সরকার পল্টু, ছাত্রলীগ নেতা মো. শামীম মিয়া, এস এম জুয়েল মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।