সুখে দুঃখে নগরবাসীর পাশে থাকবো : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ‘জনগণ তাদের কাঙ্ক্ষিত উন্নয়ন নিশ্চিতের জন্য জনপ্রতিনিধি নির্বাচিত করে। তারা মনেপ্রাণে চায় সুসময় বা দুঃসময়ে তাদের নির্বাচিত জনপ্রতিনিধিরা যাতে তাদের পাশে থাকেন। আমি আশাবাদী, এবার আমরা যারা জনগণের ভোটে নির্বাচিত হয়েছি, তারা উন্নয়ন ত্বরান্বিতের পাশাপাশি সুখে দুখে নির্ভরতার প্রতিক হয়ে জনগণের পাশে থাকবো।’

শুক্রবার (১৪ জুলাই) বিকেলে নগরীর মেজরটিলা এলাকায় ৩১,৩২,৩৪ ও ৩৫নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও ৩১,৩২ ৩৩ এবং সংরক্ষিত ৩৪, ৩৫ ও ৩৬নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইমদাদুল হোসেন ইমমানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, সিলেট মহানগরীর মানুষ গত প্রায় ১০ বছর ধরে উন্নয়ন দুর্ভোগ মোকাবেলা করে জীবনযাপন করছেন। আমাদের এ বিষয়টি মনে রেখে প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়ন করতে হবে। নগরবাসীর স্মার্ট সিলেটের স্বপ্ন বাস্তবায়নে নির্বাচিত সব জনপ্রতিনিধিকে সচেতন নাগরিকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নবনির্বাচিত মেয়র তাদের সম্মানে সংবর্ধনা প্রদান করায় আয়োজকদের শুভেচ্ছা ধন্যবাদ ও কতৃজ্ঞতাও প্রকাশ করেন।

সিলেট সিটি করপোরেশনের ৩১,৩২,৩৩,৩৪ ও ৩৫নং ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ছাড়াও ৩১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নাজমুল হোসেন, ৩২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রুহেল আহমদ, ৩৪নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জয়নাল আবেদিন, ৩৫নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সংরক্ষিত ৩১,৩২ ও ৩৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাজেদা বেগম এবং ৩৪,৩৫ ও ৩৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর হাজেরা বেগমকে সংবর্ধনা জানানো হয়।

সাবেক ছাত্রনেতা কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, হাজেরা বেগম, সাজেদা বেগম, নাজমুল হোসেন, রুহেল আহমদ, জয়নাল আবেদীন।

এছাড়াও বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাকুর রহমান মফুর, লোকমান আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামসহ নেতৃবৃন্দ।