সীমান্তিকের কর্মবান্ধব শিক্ষা ও স্মার্ট বাংলাদেশ শীর্ষক আলোচনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাবেক উপদেষ্টা, কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী বলেছেন, কর্মবাবন্ধব শিক্ষা ও স্মাট বাংলাদেশ গড়তে সীমান্তিক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সীমান্তিকের স্বপ্নদ্রষ্টা মানবসম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ, বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল-কবির মানবন্ধন উন্নয়নে শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন ক্ষেত্রে যে অবদান রাখছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

তিনি সীমান্তিকের মত কর্মবাবন্ধব শিক্ষা ও স্মাট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) দুপুরে নগরীর উপশহরস্থ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির-সীমান্তিক কমপ্লেক্সে সীমান্তিক আয়োজিত কর্মবান্ধব শিক্ষা ও স্মার্ট বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

সীমান্তিক সিলেট কমিটি’র সভাপতি প্রফেসর করিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালের পরিচালক ডা. নাহিদ ফেরদৌসী, সিলেটের সিভিল সার্জন ডা. এস এম শাহরিয়ার।

সভায় সীমান্তিক’র উপ-নির্বাহী পরিচালক কাজী হুমায়ুন কবির কর্মবাবন্ধব শিক্ষা ও স্মাট বাংলাদেশ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করে বক্তব্য রাখেন।

সীমান্তিক এইচ আর ডি সি’র ইন্সট্রাক্টর কাবেরী দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য সীমান্তিক’র পরিচালক শিক্ষা অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার। উপস্থিত ছিলেন, সীমান্তিক’র উপ-নির্বাহী পরিচালক পারভেজ আলম, সীমান্তিক এইচ আর ডি সি’র ম্যানেজার ফাতেহা জান্নাত মৌ, এমআইএসএইচডি প্রজেক্ট’র প্রজেক্ট ম্যানেজার রুহুল আমিন।

এছাড়াও সীমান্তিকের কর্মকর্তাগণ ও শিক্ষার্থীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।