সিসিক মেয়রের সাথে জেলা আইনজীবী সমিতির মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে মতবিনিময় করেছেন সিলেট জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিসিক সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট অশোক পুরকায়স্থের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ইয়াহিয়া চৌধুরী সুহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আইনজীবী পরিষদের পক্ষ থেকে একটি ভবন নির্মাণের দাবি ও বিভিন্ন সমস্যা কথা মেয়রের কাছে তুলে ধরেন।

এসময় ভবন নির্মাণের ও সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়ে সভায় সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘আইনজীবীরা দেশের বিচক্ষণ নাগরিক। তারা আইনী সেবা প্রদানের মতো একটি পবিত্র দায়িত্ব পালন করছেন। ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য সর্বপ্রথমই যারা লড়াই করেন তারা হলে আইনজীবী। তাদের প্রতি আমি অত্যন্ত আন্তরিক। সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আইনজীবীদের সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে।

এসময় নবনির্বাচিত সিলেট জেলা আইনজীবী পরিষদের সহ সভাপতি এড. মো: জালাল উদ্দীন, এড. মো: নুরুল আমিন, যুগ্ম সম্পাদক এড. সালেহ আহমদ হিরা, এড. মাসুম আহমদ, সমাজ বিষয়ক সম্পাদক এড. সাইফুর রহমান খন্দকার রানা, সহ সমাজ বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ কাদির আহমদ, লাইব্রেরি সম্পাদক এড. মেহেদী হাসান সজল, সহকারী নির্বাচন কমিশনার এড. জামিল আহমদ, সহ সম্পাদক এড. ওয়াজি উদ্দিন তারিক, সহ সম্পাদক এড. বদরুল আলম শিপন, কার্য নির্বাহী সদস্য এড. মো : আব্দুল মালিক, সদস্য এড. মো: রাজ উদ্দিন, সদস্য এড. মো:আখতার হোসেন খান, সদস্য এড. মো: আব্দুল ওদুদ, সদস্য এড. মো গিয়াস উদ্দিন, সদস্য এড. মো: ওবায়দুর রহমান, সদস্য এড. মো: আনোয়ার হোসেন, সদস্য এড. সন্ধ্যা লক্ষ্মী দে-সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।