সিসিক নির্বাচন : আ.লীগের সমাবেশে আসছেন কেন্দ্রীয় নেতারা

সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচন পরিচালনা সংক্রান্ত বিষয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ কর্মী সমাবেশ আগামী বৃহস্পতিবার (৪ মে) সন্ধ্যা ৬টায় আমান উল্লাহ কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এছাড়া সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন ও কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক সায়েম খান। সমাবেশে স্থানীয় সিনিয়র নেতৃবৃন্দও বক্তব্য দেবেন।

উক্ত যৌথ কর্মী সমাবেশে সিলেট জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, মহানগরের পুরাতন ও বর্ধিত অংশের আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল ও মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল।