সিসিক নির্বাচনে ইভিএম নিয়ে মেয়র প্রার্থী বাবুলের শঙ্কা

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল।

তিনি বলেন, ইভিএম সম্পর্কে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির আগেই ইভিএম দিয়ে ভোটগ্রহণ করার সিদ্ধান্তে আমি নিজেও শংকায় আছি। সিলেট সিটি কর্পোরেশনের যে সকল ভোটার আছেন এর মধ্যে প্রায় দেড় লাখ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না, এ ধরনের সংবাদ প্রচারের পরেই ভোটারদের মধ্যে একটি হতাশা কাজ করছে।

রোববার (২১ মে) বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের টুকেরবাজারে গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত তিনি কথাগুলো বলেন।

এসময় বাবুল বলেন, নির্বাচনে হেভিওয়েট প্রার্থী বলে কিছু নেই। ভোটাররা তাদের পছন্দসই প্রার্থীকে বেছে নেবেন। নগরবাসী অতীতের মেয়রদের কার্যক্রম সম্পর্কে সচেতন রয়েছেন এবং বর্তমানে যিনি নৌকার প্রার্থী হয়ে উড়ে এসে জুড়ে বসেছেন তার দ্বারা নগররবাসীর কি উন্নয়ন হবে তা প্রশ্নবিদ্ধ। আমি এই নগরীর একজন বাসিন্দা হিসেবে আগামী ২১ জুনের নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটটি লাঙ্গল প্রতীকে দিয়ে আমাকে নির্বাচিত করার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টি সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, মো. সুফিয়ান খান, সেবুল আহমদ তালুকদার, আব্দুল মুমিন, আব্দুল হান্নান রুমন, ফখরুল ইসলাম ফখর, আরিফ খান জয়, আব্দুল হান্নান, মিজানুর রহমান বাবলু, মোস্তাক আহমদ, মো. নূর মিয়া প্রমুখ।