সিসিক ও ব্র্যাকের উদ্যোগে প্রাক বাজেট আলোচনা

সিলেট সিটি কর্পোরেশন ও ব্র্যাকের যৌথ উদ্যোগে প্রাক বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ১২টায় সিসিকের ৬ষ্ঠ তলায় সম্মেলন কক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি রেজওয়ান আহমদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আজম খান, ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আহমদ, ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ তৌফিক বক্স লিপন, নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কাউন্সিলর শাহানা বেগম শানু, ব্র্যাকের আঞ্চলিক সমন্বয়কারী মো. মোস্তাক আহম্মেদ, মনিটরিং অফিসার মো. শাহেদুজ্জামান, প্রশিক্ষক ফারজানা ইসলাম, ব্র্যাকের কমিনিউটি নেতৃবৃন্দের মধ্যে পারভিন আক্তার, শাফিয়া বেগম ও সেফালী বেগম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের অ্যাকাউন্টস অফিসার আ.ন.ম মনছুফ, নারী কাউন্সিলর মাসুদা সুলতানা, সিসিকের প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান, সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, বস্তি উন্নয়ন কর্মকর্তা মো. আবুল ফজল, ইউডিপি’র মো. শহীদ হোসেন, বাসু দেব চক্রবর্তী, স্বাস্থ্য’র মো. মুজিবুর রহমান, মেয়রের ব্যক্তিগত সহকারী মো. মুহিবুল ইসলাম প্রমুখ।