সিলেট-৬ : স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন সরওয়ার হোসেন

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন।

রবিবার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন ঘোষণায় সিলেট-৬ আসনে সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদকে এ আসনে মনোনয়ন দেয়া হয়।

এরপর রবিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে নিজের স্বতন্ত্র প্রার্থী হবার ঘোষণা দেন সরওয়ার হোসেন।

ফেসবুক পোস্টে সরওয়ার হোসেন লিখেন : ‘গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার উন্নয়ন এবং সর্বস্তরের জনগণের একজন সেবক হিসাবে পাশে থাকার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হবো ইনশাল্লাহ। আমার প্রবাসী ভাই বোন সহ সকলের দোয়া চাই। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে মানুষ ও দেশকে ভালবাসেন আমিও এভাবে বাকি জীবনটুকু এলাকার গরীব দু:খি মেহনতী মানুষের পাশে থেকে কাটিয়ে দিতে চাই। জয়বাংলা জয় বঙ্গবন্ধু। “জয় হউক মেহনতী মানুষের”।’

জানা যায়, দীর্ঘদিন প্রায় ১৫ বছর থেকে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে মনোনয়ন পেতে কাজ করে যাচ্ছেন সরওয়ার হোসেন। ২০১৮ সালের একাদশ জাতীয় নির্বাচনেও তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। তবে সেবার তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি। সেবারও মনোনয়ন পান নুরুল ইসলাম নাহিদ। এবারও দলীয় মনোনয়ন চেয়ে বঞ্চিত হন সরওয়ার হোসেন। তাই এবরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন বলে ঘোষণা দেন তিনি।