সিলেট-২ আসনে ফলাফল ছিনতাইয়ের শঙ্কা মুহিবুর রহমানের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ মূহুর্তে সংবাদ সম্মেলনের আয়োজন করে নানা শঙ্কা ও উৎকন্ঠার কথা জানালেন সিলেট-২ আসনের প্রার্থী, বিশ^নাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে জনকীর্ন সংবাদ সম্মেলনে এই আশঙ্কা প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে মুহিবুর রহমান নির্বাচনে কালো টাকার ছড়াছড়ির আশঙ্কা প্রকাশ করে বলেন, এতে নির্বাচনের ফলাফলে মারাত্মক প্রভাব পড়বে। তিনি ব্যলেট পেপার কেন্দ্র পৌঁছানোর সময় নিয়েও উদ্বেগ প্রকাশ করেন। মুহিবুর রহমান কোন প্রকার কারসাজি না হলে জয়ের ব্যাপারে দৃঢ় আশবাদ ব্যক্ত করেন। তিনি নির্বাচনের দিন সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলন ট্রাক প্রতীকের এই স্বতন্ত্র প্রার্থী মুহিব আরো বলেন, ষড়যন্ত্র করে তাকে প্রতীক দিতে নানা নাটকীয়তার আশ্রয় নেয়া হয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, নানা প্রতিকূলতা ও প্রতিবন্ধকতার পরও সিলেট-২ আসনের বিশ্বনাথে ৮০ ভাগ এবং ওসমানীনগরে ৫০ ভাগ ভোট তিনি পাবেন। তবে তার ফলাফল ছিনতাই হওয়ারও আশঙ্কা রয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু হয়। যা আদালত পর্যন্ত গড়ায়। অনেক বাধা বিপত্তি অতিক্রম করে অবশেষে ২ জানুয়ারি মহামান্য আদালত তাঁর প্রার্থিতা বহাল রাখেন। এখন তিনি ভোটের দিন প্রশাসন সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের প্রতিশ্রুতিকে সাধুবাদ জানান।